Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

Title
Recruitment Notification for Job Placement Officer and Office Assistant on Daily Attendance basis on full temporary basis
Details

সম্পূর্ণ অস্থায়ীভিত্তিক নিয়োগ বিজ্ঞপ্তি

নারায়ণগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ এ কারিগরি শিক্ষা অধিদপ্তরাধীন Accelerating and Strengthening Skill for Economic Transformation (ASSET) Institutional Development Grant (IDG) এর আওতাধীন খাতে সম্পূর্ণ অস্থায়ী ও দৈনিক হাজিরা ভিত্তিক নিম্নবর্ণিত জনবল নিয়োজন করা হবে। আগ্রহী প্রার্থীদেরকে অধ্যক্ষের দপ্তর হতে নির্ধারিত আবেদন ফরম সংগ্রহ করে আগামী ০৯-০৫-২০২৪ খ্রি. তারিখের মধ্যে অধ্যক্ষের কার্যালয়ে সরাসরি/ডাকযোগে/ই-মেইলে অথবা অনলাইন গুগল লিংক (https://forms.gle/egFCH9oBk2pWWsNy8) এর মাধ্যমে আবেদনপত্র জমা দেয়ার জন্য আহবান করা যাচ্ছে।

Attachments
Publish Date
22/04/2024
Archieve Date
09/05/2024

ASSET  প্রকল্পের আওতায়  ০৪ মাস মেয়াদী সুইং মেশিন অপারেটর, কম্পিউটার অপারেশন, আরএসি, ওয়েল্ডিং ও কনজিউমার ইলেকট্রনিক্স শর্ট কোর্স চলমান রয়েছে। কোর্সটি চলাকালীন প্রতি প্রশিক্ষণাথীকে  দৈনিক ১০০ টাকা এবং প্রতি মাসে প্রায় দুই হাজার টাকা হারে প্রশিক্ষণ ভাতা প্রদান করা হয়। বছরে তিনটি সময় কোর্সটিতে ভর্তি করা হয়: জানুয়ারি-এপ্রিল, মে-আগষ্ট ও  সেপ্টেম্বর-ডিসেম্বর সেসনে ভর্তি করা হয়।